টেকনাফে স্বামী-স্ত্রীসহ চার মাদক ব্যবসায়ী আটক: মিললো ইয়াবা ও নগদ টাকা!

গিয়াস উদ্দিন ভুলু, কক্সবাজার জার্নাল :


টেকনাফ থানা পুলিশের পৃথক অভিযানে ইয়াবার চালান ও নগদ টাকা উদ্ধার। এসময় মাদক কারবারে জড়িত দুই নারী ও দুই পুরুষকে আটক করতে সক্ষম হয় পুলিশ। এদের মধ্যে দুই জন সম্পর্কে স্বামী-স্ত্রী।

অভিযানের বিস্তারিত তথ্য নিশ্চিত করে টেকনাফ মডেল থানার (ওসি) হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের মাধ্যমে পুলিশ জানতে পারে টেকনাফ সদর ইউপি ৪নং ওয়ার্ড নতুন পল্লানপাড়া এলাকায় এক বসত বাড়ীতে মাদকের একটি চালান মওজুদ রয়েছে।

উক্ত সংবাদের তথ্য অনুযায়ী ২৫ মার্চ (শুক্রবার) গভীর রাতে এসআই তোফায়েল’র নেতৃত্বে পুলিশের একটি দল ঐ বসত বাড়ীটি তল্লাশী করে দশ হাজার ইয়াবা উদ্ধার করে এবং মাদক কারবারে জড়িত ঐ বাড়ীর মালিক মৃত আবুবক্কর ছিদ্দিক’র পুত্র আরিফুল ইসলাম (আরিফ), তার সহধর্মিনী খুইল্যা বানুকে আটক করে পুলিশ।

অপর দিকে ভোর রাত ৪টার দিকে এসআই আব্দুল বাতেন’র নেতৃত্বে টেকনাফ পৌরসভা ৪ নং ওয়ার্ড ইসলামাবাদ এলাকায় একটি বাড়া বাসায় তল্লাসী অভিযান পরিচালনা করে এক রোহিঙ্গা নারী ও এক পুরুষ মাদক পাচারকারীকে আটক করে।
এসময় তাদের স্বীকারোক্তি অনুযায়ী ৬ হাজার ইয়াবা,নগদ ৮ হাজার ৯৫০ টাকা ও দুটি মোবাইল সেট উদ্ধার করে।

আটককৃতরা হচ্ছে, টেকনাফ সদর ইউপি দক্ষিন লেংগুরবিল এলাকার হামিদুর রহমান’র পুত্র মো:জাহাঙ্গীর(২৮) ও আসমা বেগম(৩০) নামে এক রোহিঙ্গা নারী।

আটক চার নারী-পুরুষের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দাযের করে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে বলেও জানান তিনি।